মায়ের সামনে ঝাঁপ তিস্তা ক্যানালে! ৪ দিন পর উদ্ধার হল দেহ

শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ি তিস্তা ক্যানেলে ঝাঁপ দেওয়া যুবকের দেহ উদ্ধার হল। ঘটনার চার দিন পর দেহ উদ্ধার হল। সোমবার সন্ধায় মানসিক অবসাদের জেরে মায়ের সামনেই জলে ঝাঁপ দিয়েছিল বলে খবর। শুক্রবার ফুলবাড়ি ব্যারেজ থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

পরিবারের লোক মৃতদেহ শনাক্ত করেন। ফাঁসিদেওয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। প্রসঙ্গত, সোমবার বিকেলে ফুলবাড়ির লক্ষ্মীজোত এলাকায় ওই যুবক ঝাঁপ দিলেও তার খোঁজ মেলেনি।

যুবকের নাম অশোক পণ্ডিত ( ৩১ )। তার বাড়ি ইস্টার্ন বাইপাসে বুড়াবুড়ি মন্দির এলাকায়। মঙ্গলবারও তল্লাশি শুরু করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ও ডাবগ্রাম সশস্ত্র পুলিশের বিপর্যয় মোকাবিলা দল।

পরিবার সূত্রে খবর, অশোকের স্ত্রী কয়েকদিন আগে বাপের মানসিক অবসাদে ভুগছিলেন। এদিন মাকে নিয়ে ঘুরতে বের হয়। দুইজনেই টোটোতে ফুলবাড়ির লক্ষ্মীজোত এলাকায় সেচ নালার পারে বসে গল্প করছিলেন। হঠাৎ সেচ নালায় ঝাঁপ দেন অশোক। খবর পেয়ে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ও ডাবগ্রাম সশস্ত্র পুলিশের বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা বোট নিয়ে তল্লাশি চালালেও তার খোঁজ মেলেনি। অবশেষে তার মৃতদেহ উদ্ধার হল এদিন।