৩য় ও ৪র্থ দফার প্রার্থী ঘোষণা BJP-র, বেহালা পূর্ব থেকে লড়বেন পায়েল সরকার

কলকাতা: বিজেপির তরফে তৃতীয় ও চতুর্থ দফার ৬৩ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করা হল। একাধিক সাংসদের পাশাপাশি তালিকাতে রয়েছে তারকা প্রার্থীদের নামও। প্রত‍্যাশা অনুযায়ীই বিজেপির প্রার্থী তালিকায় নাম রয়েছে পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, যশ সেনগুপ্তের।

পায়েল সরকার প্রার্থী হবেন বেহালা পূর্ব থেকে। হাওড়া শ‍্যামপুর থেকে নির্বাচনে লড়বেন তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রী অঞ্জনা বসু প্রার্থী হচ্ছেন সোনারপুর দক্ষিণ থেকে। চুঁচুড়া থেকে প্রার্থী হচ্ছেন সাংসদ লকেট চট্টোপাধ‍্যায়। চণ্ডীতলা থেকে প্রার্থী হচ্ছেন যশ দাশগুপ্ত। নির্বাচনে লড়বেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও। তিনি লড়বেন টালিগঞ্জ থেকে। আলিপুরদুয়ার কেন্দ্র ভোটে লড়বেন বিজেপির প্রার্থী অশোক লাহিড়ি, সাংসদ নিশীথ প্রামাণিক লড়বেন দিনহাটা কেন্দ্র থেকে৷ ডোমজুড় থেকে বিজেপির প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়৷ তারকেশ্বর থেকে বিজেপির প্রার্থী স্বপন দাশগুপ্ত৷

প্রসঙ্গত উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের মুখে ফের BJP-তে যোগ দিয়েছিলেন পায়েল। দলের কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে BJP-তে যোগ দেন টলি অভিনেত্রী পায়েল সরকার। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ নিজে হাতে দলের পতাকা তুলে দিয়েছিলেন অভিনেত্রীর হাতে।