শুভেন্দুর তারিখ ‘১২, ১৪ ফিনিশ!’, ২১ তারিখে ‘সবাই সাবধানে বেরোবেন’, কটাক্ষ তৃণমূলের

শুভেন্দুর তারিখ হুঁশিয়ারি, ১২, ১৪ কিছু হল না, আগামী ২১ তারিখ কি কিছু ঘটবে? জল্পনার মধ্যেই তৃণমূলের কটাক্ষ। কুণাল ঘোষ বলেন, ‘কাল সবাই সাবধানে বেরোবেন।’ শুভেন্দুর তারিখ নিয়ে ইতিমধ্যেই খোঁচা দিয়ে কুণাল ঘোষ বলেছেন, ১২ তারিখ শুভেন্দুর বিয়ে, ১৪ তারিখ বৌভাত আর ২১ তারিখ হানিমুন।

বিগত কদিন ধরে জোর আলোচনা চলছে ‘ডিসেম্বর’ তরজা নিয়ে। রাজ্যের রাজনীতিতে কি নতুন কিছু ঘটবে? প্রশ্ন ঘুরছে মুখে মুখে। এরই মধ্যে জল্পনা উস্কে দিয়েছিল শুভেন্দু অধিকারীর দেওয়া ডিসেম্বরের তিনটি তারিখ, ১২, ১৪, ২১, যাকে কেন্দ্র করে জল্পনা তৈরি হয়। তবে প্রথম দুটি তারিখ পার হয়ে গেছে, সেরম কিছুই ঘটেনি। এরমধ্যে রাজ্যে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সুযোগে আবারও হুঁশিয়ারি দিয়েছিলেন বিরোধী দলনেতা। বলেছিলেন টাইম হো গিয়া। অর্থাৎ হাতে এখন মাত্র ২১ তারিখ। প্রশ্ন উঠছে, ২১ তারিখে কি কিছু ঘটবে?

ইতিমধ্যেই এই নিয়ে জোর কটাক্ষ শুরু করেছে রাজ্যের শাসক শিবির। এই নিয়ে শুভেন্দুকে কটাক্ষ ছুঁড়েছেন কুণাল ঘোষ। তার কথায়, ১২ তারিখ শুভেন্দুর বিয়ে, ১৪ তারিখ বৌভাত আর ২১ তারিখ হানিমুন। আগামী কাল বুধবার অর্থাৎ ২১ তারিখ কাঁথিতে সভা করবেন শুভেন্দু অধিকারী ৷ কাঁথি রেল স্টেশন সংলগ্ন ময়দানে সভার করতে চলেছে গেরুয়া শিবির। আর এই সভার আগেই রাজ্যবাসীকে সতর্ক করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ‘কাল সবাই সাবধানে বেরোবেন।’