ঔদ্ধত্যের বিস্ফোরণ! কাপ জিতে নিজের পায়ের তলায় রাখলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার

বিশ্বকাপ জিতে কেউ মাথায় তুলে রাখে, কেউ আবার পায়ের নিচে! অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মিচেল মার্শের এমন আচার দেখে রীতিমত ক্ষিপ্ত ক্রিকেটপ্রেমীরা। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, বিশ্বকাপ ট্রফির ওপরে দু’পা তুলে সোফায় গা এলিয়ে বসে রয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার। হাতে আবার একটি বিয়ারের বোতল ধরা। এমন দৃশ্য দেখে হতবাক সকলেই। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন খোদ অস্ট্রেলিয়ার ক্যাপটেন প্যাট কামিন্স নিজেই।

অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন হওয়ার পরও মার্শের এমন আচরণ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের অপমানিত করেছে। এমন অঙ্গভঙ্গিকে ‘অসম্মানজনক’ বলে অভিহিত করেছেন সকলে। এই ছবি আহমেদাবাদের হোটেলের ঘর থেকে নেওয়া বলে মনে করা হচ্ছে। বিশ্বকাপে দুই পা তুলে দিয়ে সোফায় বসে থাকার ছবিটি সোশ্যাল মিডিয়ায় পৌঁছানোর সাথে সাথে নেটিজেনরা চ্যাম্পিয়ন দলকে তাদের ঔদ্ধত্যের জন্য নিন্দা করেছেন।

অন্যদিকে, কাপ হারার বেদনায় কাতর ভারতীয় দল। শামিকে সান্ত্ব‌না দিলেন প্রধানমন্ত্রী মোদী। গতকাল যেই কাপ রোহিতদের হাতে তুলে দিতে এসেছিলেন, তা দিতে হয় কামিন্সকে। বলাই বাহুল্য, মোদীও যথেষ্ট অসন্তুষ্ট। এমন আবহে কাপ পেয়েও তার এমন অনাদর কেন করলেন মিচেল, তা ধারণার বাইরে সকলের।